শুভ জন্মদিন আরেফিন সোহাগ

151

নিজস্ব প্রতিবেদক: সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেঁচে থাক হাজার বছর। শুভ জন্মদিন আরেফিন সোহাগ। তিনি একজন সাংবাদিক ও অভিনয় শিল্পী হিসেবেই পরিচিত।

আরেফিন সোহাগ ২০০৯ সালে মেহেরপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক মুজিব নগর পত্রিকার মাধ্যমে লেখা-লেখি শুরু করেন। এরপর আঞ্চলিক ও জাতীয় দৈনিকে কাজ করেন। এরপর ২০১১ সালে দেশের প্রথম শ্রেণির অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকমে যোগদান করেন। ধীরে ধীরে পরিচিতি পান দেশের বিনোদন জগতে। ২০১৮ সালে আকাশ আর্চায্য পরিচালিত ‘টিকলী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। এরপর থেকে নাটক ও শর্টফিল্মে কাজ করেছেন।

প্রতিবেদককে আরেফিন সোহাগ বলেন, প্রতি বছরের মত এবারের জন্মদিনটি ভিন্ন। মরণঘাতী করোনাভাইরাসের কারনে সারাবিশ্বের মানুষ আজ ঘরবন্দি হয়ে পড়েছে। আমিও তার ব্যতিক্রম নয়। আমার শোভাকাঙ্খি ও সহকর্মীদের প্রতি আমার ভালোবাসা রইল। আজকের দিনটি ভিন্নভাবে কাটানোর কিছু নেই। পরিবারের সাথেই বাসায় সময় পার করবো।

তিনি বলেন, আসুন আমরা যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। নিজে ভালো থাকার কথা না ভেবে সকলকে নিয়ে ভালো থাকার কথা ভাবি।

বর্তমানে আরেফিন সোহাগ অনলাইন নিউজ পোর্টাল এজেড নিউজবিডি ডটকমের নির্বাহী সম্পাদক ও দৈনিক আজকের জমিন অনলাইন পোর্টালের বার্তা সম্পাদক হিসেবে কাজ করছেন।